চ্যানেল ওম টিভি

মুক্তিযোদ্ধা রনজিৎ রায়ের বাড়ির প্রবেশপথ বন্ধ করে টিনের বেড়া বিএনপি নেতার!

কুমিল্লার দাউদকান্দিতে মুক্তিযোদ্ধা রনজিৎ রায়ের বাড়ির জমিতে ঢোকার প্রবেশপথ বন্ধ করে বেড়া দিয়েছে স্থানীয় বিএনপি নেতা মজিবুর রহমান ভূঁইয়া। এর আগেও মুক্তিযোদ্ধা রনজিৎ রায় এবং উনার কাকাতো ভাই নিত্যানন্দ রায়ের জমিতে ধর্মীয় স্থাপনা এবং দেয়াল নির্মাণ করেছে মজিবুর রহমান ভূঁইয়া। তাছাড়া রনজিৎ রায়ের কাকাতো ভাই নিত্যানন্দ রায়ের বসতবাড়ি গাছাপালাসহ সাবাড় করেছিল ভূমিদস্যু মজিবুর রহমান ভূঁইয়া। পূর্ববর্তী ঘটনায় মামলা চলমান থাকা স্বত্ত্বেও এবার সম্পূর্ণ গায়ের জোরে আইনকে বৃদ্ধাঙ্গুলি দিয়ে জমিতে ঢুকার প্রবেশপথ বেড়া দিয়ে আটকানো হলো। 

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারইকান্দি গ্রামের বাসীন্দা মুক্তিযোদ্ধা রনজিৎ রায় এবং উনার কাকাতো ভাই নিত্যানন্দ রায়ের জমি দখলে নিতে দীর্ঘদিন ধরেই অপচেষ্টা চালাচ্ছে স্থানীয় বিএনপি নেতা মজিবুর রহমান ভূঁইয়া। এ নিয়ে দীর্ঘদিন ধরে চলমান বিবাদ গড়ায় থানা-পুলিশ আদালত পর্যন্ত।

থানা-পুলিশের হস্তক্ষেপে মুজিব কিছুদিন চুপ ছিলো। তবে দেশে করোনা মহামারীর এই ক্রান্তিলগ্নে ভূমিদস্যু মজিবুর নতুন করে জমি দখলের পায়তারা শুরু করেছে। তারই ধারাবাহিকতায় মুক্তিযোদ্ধার জমির প্রবেশপথে রবিবার (২১ জুন) টিনের বেড়া দিয়ে পুরোপুরি আটকে দিয়েছে মজিবুর। সোমবার সকালে বেড়া দেওয়ার বিষয়টি দেখতে পান ভুক্তভোগী ওই মুক্তিযোদ্ধা পরিবার। পরে এ বিষয়ে স্থানীয়দের জানালে তারা মুজিবুরকে বেড়া না দিতে অনুরোধ করেন। কিন্তু কারও কথা না শুনে দলবল নিয়ে গায়ের জোরে বেড়া দিয়ে পথ আটকে দেয় মজিবুর।

এ বিষয়ে মুক্তযোদ্ধা পরিবারের পক্ষ থেকে স্খানীয় মেম্বার, চেয়ারম্যান ও দাউদকান্দি থানার ওসিকে জানানো হলেও শেষ খবর পাওয়া পর্যন্ত কোন কার্যকর ব্যবস্থা নেওয়া হয়নি।

//এই/বে//

Leave A Reply

Your email address will not be published.