রামু’র পরম তীর্থধাম রামকুট মন্দিরে হামলা ,তীব্র নিন্দা হিন্দু মহাজোটের

সুজন দাশ,বিশেষ প্রতিনিধি:

বিশ্ব যখন করোনাভাইরাসের প্রভাবে কাতর ঠিক তখনই বৌদ্ধ সম্প্রদায়ের সন্ত্রাসী পলাশের নেত্বৃত্বে একদল সন্ত্রাসী যুবক হামলা চালিয়েছে রামুর রামকুট মন্দিরে। সন্ত্রাসীরা হামলা চালিয়ে ভেঙ্গে দিয়েছে মন্দিরে অবস্থিত পানির ট্যাংক। আহত করেছে মেলা পরিচালনা কমিটির সভাপতি রনতোষ দত্ত ও সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন চক্রবর্তীকে।
শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে রামুর রামকুট মন্দিরে এঘটনা ঘটায় সন্ত্রাসীরা। খবর পেয়ে রামকুট মন্দিরে গেছেন রামু পুলিশ প্রশাসন।
রামকুট মেলা কমিটির সাধারণ সম্পাদক ও রামু উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি সাংবাদিক সুজন চক্রবর্তী জানান, বিশ্বব্যাপী যখন মহামারী মৃত্যুপুরীর দুর্যোগ অবস্থা সেই সময় কক্সবাজার জেলার রামু উপজেলা অবস্থিত পঞ্চবটী বন ঐতিহাসিক রামকুট তীর্থধামে হামলা চালিয়ে চিহ্নিত সন্ত্রীরা। সন্ত্রাসীরা মন্দির দখল করার উদ্দেশ্যে ভাঙচুর চালিয়েছে। মানুষের পিপাসা মিঠানোর পানির হাউস এবং হাত মুখ ধোয়ার পানির ট্যাংক ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। আমি প্রশাসনের দৃষ্টি ও সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দ এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি এবং নিঃস্বার্থে অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।জাতির এই দুর্যোগের সময় রামুর রামকুটের মতো একটি মন্দিরে হামলা তীব্র নিন্দা জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.