বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন বিভিন্ন উপজেলায় বাগীশিকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বর্তমানে সারা পৃথিবী ভয়াবহ করোনা ভাইরাসে ( COVID-19) আক্রান্ত। মানবজাতি এখন চরম দুঃসময় অতিক্রম করছে। এমতাবস্থায় কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল ও শ্রমজীবি মানুষের দুর্ভোগ বিবেচনায় ও লাঘবে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) চট্টগ্রাম দক্ষিণ জেলা সংসদের অনুপ্রেরণায় বাগীশিক-পটিয়া ও বোয়ালখালী উপজেলা সংসদ অদ্য ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার যথাক্রমে পটিয়া পৌরসভা ও বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নের এগারশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
পটিয়া পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলাকালে উপস্থিত ছিলেন বাগীশিক-পটিয়া উপজেলা সংসদের উপদেষ্টা আশীষ গোস্বামী, বাগীশিক-পটিয়া উপজেলা সংসদের সভাপতি পুলক চৌধুরী, সাধারণ সম্পাদক দেবাশীষ ধর বাপন, সহ- অর্থ সম্পাদক রিগ্যান সুত্রধর, নয়ন সুত্রধর, টিসু সুত্রধর প্রমুখ।
বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন আমুচিয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান কাজল দে, বাগীশিক-চট্টগ্রাম দক্ষিণ জেলা সংসদের ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সঞ্জয় দে, বাগীশিক- বোয়ালখালী উপজেলা সংসদের সভাপতি উজ্জ্বল শুক্লদাশ, সহ-সভাপতি রতন পারিয়াল, সহ-সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, ধোরলা প্রতিকূল সংঘ কালী বাড়ি গীতা স্কুলের পরিচালক ইউপি সদস্য সান্টু চৌধুরী, বাগীশিক-আমুচিয়া ইউনিয়ন সংসদের সভাপতি সমীরণ চক্রবর্ত্তী প্রমুখ।
বাগীশিক-পটিয়া ও বোয়ালখালী উপজেলা সংসদের এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে আর্থিক সহযোগিতা প্রদান করে কৃতার্থ করেছেন বাগীশিক-পটিয়া উপজেলা সংসদের মান্যবর প্রধান উপদেষ্টা ও দানশীল ব্যক্তিত্ব প্রদীপ বিশ্বাস এবং বাগীশিক-চট্টগ্রাম দক্ষিণ জেলা সংসদের ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সঞ্জয় দে।
এই সময় বাগীশিক নেতৃবৃন্দ বলেন, মানবতার সেবা করাই প্রকৃত ধর্ম। বাগীশিক নেতৃবৃন্দ প্রত্যেক বিত্তবান মানুষকে যাঁর যাঁর সামর্থ্যানুযায়ী হত-দরিদ্র ও অস্বচ্ছল মানুষের নিকট সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান।

Leave A Reply

Your email address will not be published.