অদ্বৈত-অচ্যুত চিকিৎসক ফোরাম বাংলাদেশের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

শ্রীশ্রী তুলসীধাম আশ্রম , নন্দনকানন , চট্টগ্রামে গত ৯ ই মার্চ ২০২০ ঋষিকুল শিরোমণি পুণ্যাত্মা শ্রীমৎ স্বামী নারায়ন পুরী মহারাজ এর ৫ম তিরোধান দিবস উদযাপিত হয় । মোহন্ত মহারাজ-শ্রীশ্রী তুলসীধাম, নন্দনকানন ও অধিপতি-ঋষিধাম, বাঁশখালী, সেবায়েত- অদ্বৈত-অচ্যুত ধাম, শ্রীমৎ দেবদীপানন্দ পুরী মহারাজ এর পৃষ্ঠপোষকতায় , অদ্বৈত-অচ্যুত চিকিৎসক ফোরাম বাংলাদেশের উদ্যোগে পরিচালিত হয় , বিনামূল্যে চিকিৎসা সেবা, ডায়াবেটিস পরীক্ষা ও ঔষধ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ মনোজ চৌধুরী, ডাঃ অপূর্ব ধর, ডাঃ সানি দেবনাথ, ডাঃ কামনার্শীষ চক্রবর্ত্তী,ডাঃরুনু রায়,ডাঃ বিবরণ দাশ, ডাঃ এস,কে,পাল ( সুজন), ডাঃ রাজীব চক্রবর্ত্তী, ডাঃ রাজীব চৌধুরী,ডাঃ পম্পী দাশ, ডাঃ বিজয়ালক্ষী রায়, ডাঃ প্রনব মজুমদার, ডাঃ সুজন দেবনাথ, ডাঃ রবীন্দ্র দাশ, ডাঃ অসীম কুমার পান্ডে, ডাঃ জিকু চৌধুরী, ডাঃ জয়া দেবী ( সাথী)। ঔষধ বিতরণ করেন সনেট দাশ, শান্ত দেবনাথ । উক্ত অনুষ্ঠানে ৮০০জনকে চিকিৎসা সেবা, ২০০ জনকে ডায়াবেটিস পরীক্ষায় করা হয় এবং অদ্বৈত – অচ্যুত মিশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পক্ষে ডাঃ কামনার্শীষ চক্রবর্ত্তী, ডাঃ সানি দেবনাথ, ডাঃ জয়া দেবী ( সাথী) ও ডাঃ মিত্রা দত্ত কে সম্মাননা প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন তুলসীধাম পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক স্থপতি প্রনত মিত্র চৌধুরী, সোনা রাম ধর, সজল চৌধুরীর, রুপন দে, সনজয় ধর, বাবু দে, মিনা দাশ, তপন ধর, সুজিত হাজারী প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.