নরেন্দ্র মোদীকে স্বাগত জানিয়ে আলোর মিছিল করবে হিন্দু মহাজোট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের অংশ হিসেবে এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসন্ন বাংলাদেশ সফরকে স্বাগত জানিয়ে রাজধানীতে আলোর মিছিল করবে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। 

শনিবার হিন্দু মহাজোটের কাউন্সিলে পুনরায় সংগঠনের মহাসচিব নির্বাচিত হয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এই তথ্য জানান  এডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক। তিনি বলেন, হিন্দু মহাজোট মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এগিয়ে যাবে। দেশের সকল হিন্দু সম্প্রদায়ের পাশাপাশি মানুষের অধিকার  সুরক্ষায় কাজ করবে।

তবে চলতি মাসের ১৭ তারিখ যেহেতু আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী  অনুষ্ঠান শুরু হবে, তাই হিন্দু মহাজোটের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে ঢাকাসহ সারাদেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠান বছর ব্যাপী নানা অনুষ্ঠান মালার মধ্য দিয়ে পালন করা হবে। সেই সঙ্গে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে যেহেতু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আসছেন, তাই তাকে স্বাগত জানিয়ে আলোর মিছিল করা হবে।

কবে করবেন আলোর মিছিল, এমন এক প্রশ্নের জবাবে গোবিন্দ বলেন, আজকালের মধ্য সংগঠনের নেতাদের সঙ্গে বসে তারিখ চুড়ান্ত করা হবে।  একই সঙ্গে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সুচিও নির্ধারন করা হবে

Leave A Reply

Your email address will not be published.