কক্সবাজারে শ্রীশ্রী কৃষ্ণানন্দধামে শ্রীমদ্ভগবদ গীতা বক্তৃতা ও সংগীত প্রতিযোগিতা সম্পন্ন

বলরাম দাশ অনুপম কক্সবাজার শহরের ঘোনারপাড়াস্থ শ্রীশ্রী কৃষ্ণানন্দধামে অনুষ্ঠিত হয়েছে শ্রীমদ্ভগবদ গীতা, বক্তৃতা ও সংগীত প্রতিযোগিতা। শুক্রবার এই প্রতিযোগিতার আয়োজন করে ৪০তম সার্বজনীন মহোৎসব উদ্যাপন পরিষদ। দিনব্যাপি বিভিন্ন প্রতিযোগিতা শেষে শুক্রবার সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উখিয়া ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম গীতা স্কুল পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক অজিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম কার্যনির্বাহী পরিষদের সভাপতি দুলাল চন্দ্র দে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন-শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক নারায়ন দাশ,

অর্থ সম্পাদক সেবক পাল, সদস্য মাষ্টার মানিক চন্দ্র দে, ৪০তম মহোৎসব উদ্যাপন পরিষদের সভাপতি বিপ্লব চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক নিবাস কান্তি পাল, অর্থ সম্পাদক দীপক বিশ্বাস, জেলা পূজা উদ্যাপন পরিষদের কর্মকর্তা সাংবাদিক বলরাম দাশ অনুপম, জেলা মানবসেবা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ছোটন কান্তি দে। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন- শ্রীশ্রী কৃষ্ণানন্দ ধাম গীতা স্কুলের শিক্ষক পরিমল কান্তি দে ও রিখা বিশ্বাস। উক্ত প্রতিযোগিতায় জেলার বিভিন্ন স্থান থেকে দেড় শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করেন।

Leave A Reply

Your email address will not be published.