প্রগতি সংঘের মহান বিজয় দিবস পালিত

 

১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার কোতোয়ালী থানাস্থ ফিরিঙ্গিবাজার এয়াকুব নগর দোভাষী মাঠ প্রাঙ্গনে প্রগতি সংঘের মহান বিজয় দিবস উপলক্ষে প্রগতি সংঘের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রগতি সংঘের সভাপতি আবুল মনছুর চৌধুরী খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি, চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান আলহাজ্ব এম জহিরুল আলম দোভাষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন কোতোয়ালী থানা শাখার সভাপতি আবদুল মাবুদ দোভাষ, সংগঠনের উপদেষ্টা নারীনেত্রী সাবিনা কাইয়ূম, এডভোকেট দিপক চৌধুরী, হাজী মোহাম্মদ হোসেন, মোশারফ হোসেন দোভাষ, সোহেল ওসমান মামুন, কামাল হোসেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইকরাম চৌধুরী আকিজের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন এস.এম.ইমরান, আমিনুল ইসলাম সাঈদ, হোসেন আহমদ রাসেল,

সংগঠনের সাধারণ সম্পাদক রাহাত রহমান দোভাষ, সৈয়দা রিফাত জাহান, আবদুল আজিজ সুমন, ইমরান চৌধুরী আরিফ, মাসুম পারভেজ, মহিউদ্দিন আহমেদ রাজীব, মানিক মিয়া, অপু, রোমান্স, সাজু, মানিক দাশ, রনি, জুয়েল, রাফি, রাজীব, বিজয়, নেওয়াজ, চিশতি, রিশাদ, রিজভী, আয়াস,সোহাইম প্রমূখ।

মহান বিজয় দিবস উপলে প্রগতি সংঘের উদ্যোগে ১ ডিসেম্বর থেকে চিত্রাংকন প্রতিযোগিতা ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত প্রতিযোগিতার পুরস্কার বিরতণ ও গুণী জনদের সম্মাননা প্রদান করা হয়। উল্লেখ থাকে যে, আগামী ২০২০ সালে সংগঠনের ৫০ বছর পূর্তি উপলে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয় এবং সর্বাত্মক সহযোগিতা কামনা করে অনুষ্ঠান শেষ হয়।

ctaj24.com/st

Leave A Reply

Your email address will not be published.